আজ শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপগঞ্জে স্থানীয় সাংসদের সাথে নাগরিক কমিটির মত বিনিময়

রূপগঞ্জে স্থানীয় সাংসদের

রূপগঞ্জে স্থানীয় সাংসদের সাথে নাগরিক কমিটির মত বিনিময়রূপগঞ্জে স্থানীয় সাংসদের

তুহিন মোল্লা, রূপগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদকের বিরুদ্ধে জনসচেতনতা বৃদ্ধিসহ আইন শৃঙ্খলা পরিস্থিতি বিষয়ে স্থানীয় সাংসদ গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের সাথে সৌজন্য স্বাক্ষাত ও মতবিনিময় সভা করছে তারাব পৌর সভার নাগরিক কমিটির সদস্যবৃন্দ।

শুক্রুবার রূপসী গাজী ভবণে তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ ১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক।

সভায় বক্তারা রূপগঞ্জের উন্নয়নে সন্তোষ প্রকাশ করে স্থানীয় সাংসদ গোলাম দস্তগীর গাজী ও তারাব পৌর মেয়র হাছিনা গাজীকে ধন্যবাদ জানান এবং ভবিষ্যতে সব ধরণের কর্মকান্ডে সহযোগিতার আশ্বাস দেন।

এ সময় গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক ও পৌর মেয়র হাছিনা গাজী রূপগঞ্জের উন্নয়ন এবং শান্তিশৃঙ্খলা বজায় রাখতে নাগরিক কমিটির সদস্যদের সহযোগিতা চান ।

নাগরিক কমিটির সদস্যরা প্রথমে স্থানীয় সাংসদ ও মেয়রের সাথে ফুলের শুভেচ্ছা বিনিময় করে।নাগরিকদের মধ্যে ছিলো শিক্ষক,ব্যবসায়ী,কৃষকসহ নানা পেশার লোক।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বরাব কবরস্থান রোড আবাসিক এলাকার নাগরিক কমিটির সভাপতি হাজী মোঃ জাহাঙ্গীর কবির, সহ-সভাপতি মোঃ ইউসুফ চৌধুরী, কার্যকরি সভাপতি হাজী মোঃ আ: রহিম, সাধারণ সম্পাদক মোঃ জামাল হোসেন মৃধা প্রমুখ

 

স্পন্সরেড আর্টিকেলঃ